ইদানীং দিনরাত



আগেই বলা উচিত ছিল। আগামী মাসদেড়েক অনিয়মিত হবে অবান্তর। আমার দোষেই কারণ চব্বিশ ঘণ্টা সব কাজ সামলানোর পক্ষে যথেষ্ট। কিন্তু আমি যেহেতু আমি, সব সামলাতে গেলে সবক'টাই ছত্রাকার করব। কিছু প্রায়োরিটি এসেছে যা ছত্রাকার হলে খুবই খারাপ হবে।

অবান্তর ডকে তুলে সে সব প্রায়োরিটি পালন করতে গেলে আবার মানসিক স্বাস্থ্য টলমলাবে। কাজেই মাঝে মাঝে ঘাই মেরে ফাঁকিবাজি পোস্ট করে ডুব দেব। কিছু মনে করবেন না আশা করি।

আজকের ফাঁকিবাজি পোস্টে দুটো গান। অনিমেষ রায়ের গান, ইউকুলেলে এবং নয়ন রায়ের ডুবকি - সকলেই শুনে ফেলেছেন, আমার এত দেরি হল কেন কে জানে। সবেতেই দেরি বলে বোধহয়।

অনিমেষ কোক স্টুডিও ইত্যাদিতেও গেয়েছেন, কিন্তু আমার ওঁর ঘাটেমাঠে বা ঘরের ভেতর বসে গাওয়া গানগুলো বেশি টেনেছে। সে রকম দুটো গান রইল। প্রথম গানটা এমনিই ভালো। দ্বিতীয় গানটা এক্সট্রা ভালো করে তুলেছে 'দ্যাখ কেমন লাগে'র অ্যাংগলটা।





Comments