শনি রবির ছবি















Comments

  1. Omelette ta to byapok!!! Ki ki diyecho ete?

    ReplyDelete
    Replies
    1. এই তো, কুচো করা আলু, পেঁয়াজ, গাজর, কাঁচালঙ্কা নুন হলুদ দিয়ে অল্প একটু নেড়েচেড়েই ফেটানো ডিম (নুন দেওয়া) ঢেলে দিয়েছি। তারপর অল্প আঁচে মিনিটদুয়েক ঢেকে ঢেকে রান্না করলেই হয়ে যায়। অবশ্য ডিমের সংখ্যা অনুযায়ী সময় বাড়বে কমবে। তোমাকে একটু খেয়াল রাখতে হবে। তারপর নামাবার এই ধরো তিরিশ সেকেন্ড আগে কুচোনো ধনেপাতা ছড়িয়ে সাবধানে প্লেটে স্লাইড করে নামিয়ে নিলেই হয়ে গেল।

      ভালো খেতে হয়, করে দেখতে পারো রিয়া।

      Delete
    2. Bah bah...ha ami eta try korbo :)

      Delete
    3. হ্যাঁ কোরো। শোনোনা আমি একটা জিনিস একটু ভুল বলেছি, তবে তুমি রান্নাবান্না করো, নিজেই বুঝতে পারতে, তবুও আমি বলে দিচ্ছি। ওই আলু পেঁয়াজ গাজর পুরো রান্না হলে তবেই ডিমটা দিয়ো। না হলে কচকচে থাকবে। ছোট ছোট করে কাটা জিনিস, হতে বেশিক্ষণ লাগবে না, ওই মিনিট পাঁচেক।

      Delete
  2. shirt ta byapok...tomake khub bhalo lagchey. haat-ghori tao byapok.

    ReplyDelete
    Replies
    1. আরে ওটা টাইটানের সবথেকে সস্তার মডেল। তবে দামে আর কী এসে যায় বল, আমারও ঘড়িটা খুব পছন্দ। শার্টটাও। আমি রাজদ্বার থেকে শ্মশান সর্বত্র পরে যাই। তোমার সঙ্গে পোশাকআশাকের পছন্দও মিলছে দেখছি। গুড গুড।

      Delete
  3. আরে কি আশ্চর্য্য! ঠিক ঐরকম একটা বেগুনি জামা যেটার রংটা এদিক-থেকে ওদিক-থেকে দেখলে একটু পাল্টে যায় আমার বোন্ আমায় এবারে পুজোয় দিয়েছে। আমি একটা পার্টিতে পরেছি, আর কোথাও পরতেই পারছিনা! আমার খুবই পছন্দ, কিন্তু পার্টি ছাড়া অন্য জায়গায় পরতে ঠিক সাহস পাচ্ছিনা।
    ছবিতে আপনাকে ভীষণ ভালো লাগছে!

    ReplyDelete
    Replies
    1. আরে পরে ফেলুন। ভয়ের কী আছে? লোকে কী সব পরে অম্লানবদনে রাস্তায় বেরোয় দেখেছেন তো। আমি আপনি সেই তুলনায় স্বর্গ।

      Delete
  4. Omelette ta sottii dibbo, ar sikheo nilam, chhobi dekhte eshe recipe sikhe neoa, :-), chhobigulo besh, sat-sun er ekta chhotto tukro.Violet rong ti amar besh priyo.

    ReplyDelete
    Replies
    1. আরে ইচ্ছাডানা, ধুর এর আবার রেসিপি। বেগুনি আমারও খুব প্রিয় রঙ। আমার এই রঙের বেশ কয়েকটা জামা, সোয়েটার ইত্যাদি আছে।

      Delete

Post a Comment